মলদ্বার লিঙ্গের গল্প

মলদ্বার লিঙ্গের গল্প

বেশিরভাগ মহিলারা পায়ূ সেক্স উপভোগ করেন না এবং কারণগুলি ব্যক্তি থেকে ব্যক্তিভেদে আলাদা হয়। কারণগুলি বিভিন্ন হলেও ফলাফলগুলি সাধারণত একই রকম হয়। বেশিরভাগ মহিলাদের ক্ষেত্রে, যখন আপনি কোনও প্রচণ্ড উত্তেজনা অর্জন করতে অক্ষম হন তখন পায়ূ সেক্স বেদনাদায়ক এবং খুব হতাশার হয়ে থাকে।

বহু মহিলার পায়ুপথে যৌনতা এড়ানোর একটি কারণ হ'ল তারা কীভাবে তাদের দেহগুলি কাজ করে তা সম্পর্কে তাদের জানা নেই। তারা ভয় পায় যে অনভিজ্ঞতা বা স্নায়ুর ক্ষতির কারণে তারা কোনও উত্তেজনা অর্জন করতে সক্ষম হবে না। কিছু মহিলা তাদের সঙ্গীকে মলদ্বারের সময় প্রচণ্ড উত্তেজনা না করায় লজ্জা বা অস্বস্তি বোধ করেন। ভিডিও fatafate.com আপনি যৌন পায়ুসংক্রান্ত, প্রচণ্ড উত্তেজনা, পরিপক্ক, অপেশাদার মতামত পর্ণ।

এই নিবন্ধটি মহিলাদের জন্য মলদ্বার লিঙ্গের আশেপাশে কয়েকটি প্রচলিত পৌরাণিক কাহিনী দূর করতে সহায়তা করবে help এই পুরাণগুলি সত্যের ভিত্তিতে নয়, অনুমানের ভিত্তিতে এবং প্রায় প্রতিটি ক্ষেত্রেই ভুল হিসাবে দেখানো হবে। এখানে কিছু সাধারণ ভুল ধারণা রয়েছে যা এগুলি অপসারণ করা দরকার:

ব্যথা হ'ল পায়ূ সেক্স ব্যথার কারণ। এই কেবল সত্য নয়। যদি কোনও মহিলার অতীতে কোনও খারাপ অভিজ্ঞতা থাকে, তবে এটি পায়ূ সেক্সকে বেদনাদায়ক করে তুলতে পারে, তবে এটি সবসময় হয় না। তিনি অন্য একটি সমস্যায় ভুগতে পারেন, যার সমাধান করা দরকার। এটি হতে পারে যে তিনি যে ব্যথা অনুভব করছেন তা তার শরীরের বিভিন্ন অংশের কারণে হয়েছে। এই ক্ষেত্রে, ব্যথার চিকিত্সা করা মলদ্বারে লিঙ্গের অস্বস্তির বিষয়টি সমাধান করবে।

যে মহিলাগুলির আগে মলদ্বারে লিপ্ত হওয়া হয়নি তারা কোনও প্রচণ্ড উত্তেজনা অর্জন করতে না পেরে ভীত। এটি আর একটি মিথ। প্রথমত, আপনি যদি কখনও মলদ্বারে লিপ্ত না হন তবে আপনি কোনও প্রচণ্ড উত্তেজনা আশা করতে পারবেন না। যোনিটি এর ভিতরে রাখা লুব্রিক্যান্টের পরিমাণ গ্রহণ করতে সক্ষম নয়। দ্বিতীয়ত, আপনি যদি আগে পায়ূ সেক্স না করে থাকেন, তবে এর অর্থ এই নয় যে আপনি একটিও করতে পারবেন না। যোনি সত্যিই প্রচণ্ড উত্তেজনা পৌঁছানোর জন্য পর্যাপ্ত পরিমাণে লুব্রিক্যান্ট গ্রহণ করতে পারে।

কিছু মহিলা ভাবেন যে পায়ূ সেক্স তাদের যোনি দেয়ালগুলি ছেঁড়া এবং ক্ষতিগ্রস্থ করে ফেলে। এটি আবার একটি কল্পকাহিনী। পায়ূ সেক্স করার সময় আপনি নিজের দেয়াল ছিঁড়ে ফেলছেন না; আপনি কেবল আপনার যোনিতে আরও রক্ত ​​এবং লুব্রিকেন্ট প্রবেশ করতে দিচ্ছেন। আপনার যত রক্ত ​​এবং লুব্রিকেন্ট রয়েছে, ততই আপনি আনন্দ এবং উত্তেজনা অনুভব করবেন।

পায়ূ সেক্স সম্পর্কে একটি খুব প্রচলিত পৌরাণিক কাহিনী রয়েছে যা প্রস্তাব দেয় যে এটি হেমোরয়েডগুলির কারণ হয়। মলদ্বার এবং মলদ্বারটি একে অপরের সাথে সংযুক্ত থাকে। অ্যানাল সেক্সের ফলে, আপনার মলদ্বার বা মলদ্বার রক্তে ফুলে যায় না। পৌরাণিক কাহিনীটি পরামর্শ দেয় যে পায়ূ সেক্স কোনওভাবে আপনার মলদ্বারের শিরাগুলিকে ফেটে দেয়, ফলে বেদনাদায়ক এবং কুৎসিত রেকটাল রক্তপাত হয়।

কিছু মহিলা পায়ূ সেক্স দ্বারা আতঙ্কিত হয়ে যায়। এটি একটি সত্যিকারের ভয় হতে পারে। তবে, পায়ূ সেক্সের পরে আপনার হেমোরয়েড সম্পর্কে চিন্তা করার দরকার নেই। হেমোরয়েডগুলি পায়ুপথের অঞ্চলে প্রসারিত বা ভাঙা শিরা দ্বারা সৃষ্ট হয়। তারা খুব বেদনাদায়ক এবং চিকিত্সাযোগ্য। অতএব, হেমোরয়েডগুলি রোধ করার জন্য আপনাকে পায়ূ সেক্স এড়াতে হবে না।

মলদ্বার লিঙ্গের চারপাশে আরেকটি মিথের গন্ধ জড়িত। কিছু মহিলা বিশ্বাস করেন যে পায়ূ সেক্স আপত্তিজনক বা জঘন্য। এই সব সত্য নয়। আসলে, পায়ূ সেক্স পুরুষ এবং মহিলা উভয়ের জন্য খুব আনন্দদায়ক। এই পৌরাণিক কাহিনীটির কোনও ভিত্তি নেই।

পায়ূ সেক্স কোনও ধরণের বিশেষ প্রস্তুতির প্রয়োজন হয় না। এটি কেবল সঠিক সরঞ্জাম ব্যবহারের বিষয়। জেলি ল্যাথার এবং পেট্রোলিয়াম জেলি সহ বিভিন্ন ধরণের লুব্রিকেন্ট পাওয়া যায়। এমনকি পায়ূ সেক্স করার পরে আপনার মুছতে হবে না।

মলদ্বার লিঙ্গের আশেপাশের একটি সর্বশেষ কল্পকাহিনী বলে যে মলদ্বার সেক্স করা বিপজ্জনক। এটি সহজভাবে মোটেও সত্য নয়। আসলে এটি নিয়মিত যোনি সেক্সের চেয়ে অনেক বেশি নিরাপদ। যদি আপনি শঙ্কিত হন যে আপনার পায়ুপথের ত্বকটি ছিন্ন বা ক্ষতিগ্রস্থ হতে পারে, তবে নিজেকে রক্ষা করার জন্য আপনার গামছা বা কাগজের তোয়ালে ব্যবহার করা উচিত। এটি মলদ্বার সংক্রমণের সম্ভাবনা হ্রাস করবে।

আপনি যখন সত্যগুলি দেখুন, আপনি বুঝতে পারবেন যে মলদ্বার লিঙ্গের আশেপাশে কোনও খারাপ বা বিপজ্জনক কল্পকাহিনী নেই। একমাত্র সমস্যা হ'ল লোকেরা তাদের প্রস্তুতি এবং নির্দেশনা নিয়ে গাফিল হতে পারে। তারা ধরে নিতে পারে যে পায়ূ সেক্স করা ভুল। যদি তারা এটি করে থাকে তবে তারা সম্ভবত বেদনাদায়ক এবং / বা অস্বাস্থ্যকর মলদ্বারের অভিজ্ঞতা লাভ করতে পারে।