কীভাবে অতিরিক্ত অর্থ উপার্জন করবেন স্ন্যাপচ্যাট সহ পর্ন তারকা হিসাবে

কীভাবে অতিরিক্ত অর্থ উপার্জন করবেন স্ন্যাপচ্যাট সহ পর্ন তারকা হিসাবে

অপেশাদার অশ্লীল তারকাই নেট থেকে সন্ধান করা সর্বাধিক যৌনতম জিনিস। তারা জানেন যে কোনও পুরুষের মধ্যে মহিলারা কী চান, তারা কীভাবে কোনও মহিলাকে সন্তুষ্ট করতে জানেন এবং তারা তাদের ভক্তদের জন্য এটি সবই বানাতে ইচ্ছুক। তবে অপেশাদার পর্ন তারকারা কি আসলে সেরা দম্পতি তৈরি করেন? কোনও পর্নস্টার তার ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারে? এবং তিনি তার শোবার ঘরে আসা প্রত্যেক পুরুষকে সন্তুষ্ট করতে পারেন? আপনি এটি বিশ্বাস করেন না কিনা তা সন্ধানের জন্য পড়ুন - হলি হান্টারের ভাষায় "আপনি মনে করেন আপনি দেখবেন কিন্তু আপনি আসলে কখনও দেখেন না"।

উপরের প্রশ্নের উত্তর হ্যাঁ, অপেশাদার অশ্লীল তারকারা তাদের অনুরাগীদের সন্তুষ্ট করতে পারে এবং তারা যোনি এবং পায়ূ ক্রিমও তৈরি করতে পারে যা কেবল এই পৃথিবী থেকে দূরে। হস্তমৈথুন করার সময় তারা একসাথে আবদ্ধ হতে পারে এবং যখন তাদের শোবার ঘরে যোগদানের সময় আসে তখন তারা বালিশের সাহায্যে এটি করতে পারে। তারা প্রায়শই তাদের পুরুষদের এই পরিমাণে সন্তুষ্ট করতে সক্ষম হয় যে তারা একটি ভাল সেশনের পরে তাদের আনন্দের সাথে বিলাপ করতে পারে। তবে অপেশাদার পর্নস্টাররা কি এমন কিছু অর্জন করতে পারেন যা টপ পারফর্মাররা করতে পারে না? ফাটাফাতেইই Fatafate অশ্লীল ভিডিও  এবং আপনার প্রিয় বিভাগগুলি থেকে পর্ন সিনেমাগুলি দেখুন।

শুরু করার জন্য, কেউ আপনাকে মাইক্রোফোন দেবে না এবং আপনাকে কোনও নোংরা চিঠি উচ্চস্বরে পড়তে বলবে না। এমনকি সেরা অপেশাদার পর্ন তারকারাও এটি করতে যাচ্ছেন না। সুতরাং, যদি আপনি প্রাপ্তবয়স্ক শিল্পের ওয়েবক্যাম মডেল হতে চান তবে আপনাকে তার চেয়ে কিছুটা চালাক হতে হবে। আপনার শ্রোতাদের আপনার যৌন দক্ষতা এবং আপনার আকাঙ্ক্ষার বিষয়ে বোঝাতে হবে।

এটি অনেক কাজের মতো শোনাতে পারে তবে পুরষ্কারটি তার পক্ষে মূল্যবান। অতিরিক্ত আয়ের উত্সের ক্ষেত্রে, আপনি প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটের ওয়েবক্যাম মডেল হয়ে সহজেই কয়েক হাজার থেকে হাজার হাজার ডলার উপার্জন করতে পারেন। এর মধ্যে কয়েকটি ওয়েবসাইট নগদ অর্থ প্রদান করে তবে বেশিরভাগ অপেশাদার পর্ন তারকাদের বিভিন্ন উপায়ে অর্থ উপার্জনের সুযোগ দেয়। উদাহরণস্বরূপ, তাদের মধ্যে কয়েকজন ক্লিপ বিক্রয় বা সদস্যপদ সরবরাহ করে যাতে ব্যবহারকারীরা স্বল্পতম ফীতে সাইন আপ করেন এবং বিনিময়ে ব্যক্তিগত চ্যাট রুমগুলিতে অ্যাক্সেসের মতো বিশেষ সুযোগ দেওয়া হয়। আপনি যদি দুর্দান্ত শিবির হন তবে আপনি প্রতিটি ক্লিপ থেকে বেশ কিছুটা অর্জনের আশা করতে পারেন can

যাইহোক, এই সমস্ত নির্ভর করে আপনি অপেশাদার অশ্লীল তারকাদের সাথে বা পেশাদার অশ্লীল উত্পাদকদের সাথে কাজ করতে ইচ্ছুক কিনা তার উপর নির্ভর করে। একদিকে, রেডটিউবের মতো নল সাইটগুলি অপেশাদার পর্ন তারকাদের লক্ষ লক্ষ দর্শকের কাছে তাদের বার্তাটি সহজ করে তোলে। অন্যদিকে, চিড়িয়াখানা প্যাক্সের মতো অর্থ প্রদানের সদস্যতা সাইটগুলিও রয়েছে যা অপেশাদার অশ্লীল তারকাদের তাদের প্রতিভা প্রদর্শন করতে দেয়। অনলাইনে অর্থোপার্জনে আপনি অপেশাদার অশ্লীল উত্পাদন পরিষেবা এবং পেশাদার অশ্লীল উত্পাদন পরিষেবা উভয়ই ব্যবহার করতে পারেন।

এই পরিষেবাগুলি ব্যবহার করার সবচেয়ে বড় ক্ষতি হ'ল আসল অর্থ উপার্জনের জন্য আপনাকে অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে। এটি কারণ প্রাপ্তবয়স্কদের মডেলগুলিকে এই ওয়েবসাইটে যোগদানের জন্য অর্থ প্রদান করতে হবে এবং একবার অর্থ প্রদানের পরে সেখানে থাকতে হবে। এটি হাজার হাজার ডলারের মধ্যে চলে যেতে পারে এবং এটি এমন অর্থ যা আপনাকে সত্যিই যাইহোক ব্যয় করতে হবে না। একটি অপেশাদার অশ্লীল উত্পাদন পরিষেবা সহ, আপনি খুব কম অর্থোপার্জনের আশা করতে পারেন এবং আপনার ভিডিও প্রচারে অনেক সহজ সময় পেতে পারেন। এই টিউব সাইটগুলির অনেকগুলি আপনাকে আপনার চলচ্চিত্রের পাশাপাশি আপনার নিজের পণ্য বিক্রির অনুমতি দেয়। এটি আপনাকে আপনার প্রাপ্ত বয়স্ক মডেলিং ক্যারিয়ার থেকে আরও বেশি অর্থোপার্জনের সুযোগ দেয়।

আপনি যখন কোনও ভিডিও ব্যবসায় যোগদানের বিষয়টি বিবেচনা করছেন, তখন এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে প্রত্যেকটির সাথে যুক্ত ও মতামত রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি একজন পেশাদার মডেল হিসাবে যা উপার্জন করবেন তার তুলনায় আপনি অপেশাদার অশ্লীল উত্পাদন পরিষেবা থেকে আরও বেশি অর্থোপার্জন আশা করতে পারেন। এটি প্রতি মুভিতে অর্থ প্রদানের পরিবর্তে আপনি প্রতি দৃশ্যে অর্থ প্রদান করতে পারবেন এই কারণে paid আপনি নিজের নিজের চেয়ে এই ধরণের পরিষেবাদির মাধ্যমে আপনার ভিডিও এবং পণ্যগুলি বিক্রয় করতে আরও অনেক সহজ সময় পাবেন। ফ্লিপ দিকে, আপনি অপেশাদার ভিডিও ব্যবসায়িক মালিকরা আরও প্রায়শই প্রত্যাখ্যানের প্রত্যাশা করতে পারেন। অনেকগুলি টিউব সাইট আপনাকে যোগদানের জন্য অর্থ প্রদান করতে বাধ্য করবে যদি এমনটি ঘটে তবে আপনাকে নিরুৎসাহিত করা উচিত নয়।

স্ন্যাপচ্যাট সম্পর্কে সেরা জিনিসগুলির মধ্যে এটি হ'ল এটি সম্পূর্ণ ফ্রি। বিশ্বব্যাপী 500 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী সহ, এর অর্থ হ'ল আপনার কাছে কয়েকটি ভিডিও তৈরির অপেক্ষায় বিশাল শ্রোতা রয়েছেন! আপনি আপনার পণ্য প্রচার করতে, আপনার নিজস্ব ব্র্যান্ড প্রচার করতে, বা কেবল কোনও পর্ন তারকা হিসাবে অর্থোপার্জনের জন্য স্ন্যাপচ্যাট ব্যবহার করতে পারেন। আপনি যদি স্ন্যাপচ্যাট নেটওয়ার্কটি ব্যবহার করে কিছুটা অতিরিক্ত নগদ অর্জন করতে আগ্রহী হন তবে আপনি কেবল আপনার স্ন্যাপ অ্যাকাউন্ট সেট আপ করতে পারেন যাতে এটি প্রত্যেকের বন্ধুদের তালিকায় প্রদর্শিত হয়। সেখান থেকে, আপনি আপনার ভিডিওগুলি স্ন্যাপচ্যাটগুলির আপনার নেটওয়ার্কে পোস্ট করতে পারেন এবং পোস্ট করা ভিডিওতে প্রতি অর্থের অর্থ প্রদান করতে পারেন। এর অর্থ হ'ল অপেশাদার পর্ন পারফর্মাররাও স্ন্যাপচ্যাটে উপার্জন করতে পারে!