বি বন্ধন অশ্লীল টিপস - তাদের কোথায় পাবেন

বি বন্ধন অশ্লীল টিপস - তাদের কোথায় পাবেন

আমরা বিশদে নামার আগে, বন্ধন পর্ন কী? দাসত্ব অশ্লীলতা একটি অশ্লীল শিল্প এবং বাস্তব এবং কল্পনা এরোটিকার মধ্যে পার্থক্য রয়েছে। দাসত্বের জগতে এরোটিকা হ'ল এমন কোনও যৌন সম্পর্ক যেখানে ক্রিয়াটি কোনও পুরুষ এবং একজন মহিলার মধ্যে নয়, তবে দু'জন ইচ্ছুক অংশীদার, কখনও কখনও তিন বা ততোধিক অংশীর মধ্যে থাকে। এবং আপনি ঠিক যে কোনও ইরোটিকা ম্যাগাজিনে সুন্দর বাষ্পীয় দৃশ্য পেতে পারেন। তবে কীভাবে আপনি কীভাবে জানেন যে কোনটি ভাল এবং কোনটি ভাল নয়?

প্রথমত, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি কী করছেন তা আপনি জানেন। অবশ্যই বন্ধন অশ্লীল দুর্দান্ত মজা হতে পারে। আপনি যদি সাবধান না হন তবে এটি একটি বিপর্যয়েও পরিণত হতে পারে। কিছু দাসত্বের অশ্লীল মাঝখানে লাল হাতে ধরা কল্পনা করুন! আপনি দুষ্টতার কুফল থেকে বিশ্বের উদ্ধার করতে যাচ্ছেন, তাই না?

এখন, আমাদের এই পথটি বাইরে চলে গেছে, আপনার ঠিক কী করা দরকার? ঠিক আছে, সবার আগে, আপনি কোন ধরণের পর্নো ভিডিও দেখতে চান তা চয়ন করতে হবে। আপনি কিছু হার্ড স্টাফ খুঁজছেন? যদি তা হয় তবে অনেকগুলি ওয়েবসাইট আছে যা এই ধরণের জিনিসটিতে বিশেষীকরণ করে। আপনি মূলধারার কয়েকটি ওয়েবসাইট পরীক্ষা করে শুরু করতে পারেন এবং তারপরে অনলাইনে আরও কিছুটা শিকার করতে পারেন।

এখন, আপনি যখন আপনার নির্বাচিত সিনেমাটি দেখছেন, আপনাকে নোট নিতে হবে। এই সময় গেমস খেলার সময় নয়। আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি যা কিছু দেখছেন তা সম্পূর্ণরূপে সঠিক। এটি বন্ধন পর্দার ক্ষেত্রে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। জামাকাপড় নোংরা হলে, অবস্থানগুলি ভুল, বা চিত্রায়িত হওয়া লোকেরাও সত্যই আকর্ষণীয় নয়, আপনি এর জন্য অর্থ দিতে চান না, এবং আপনি অবশ্যই আপনার বন্ধুদের দেখাতে চান না।

আর কি? নিশ্চিত হয়ে নিন যে আপনি যে ছবিগুলি দেখছেন তা আসলেই আসল। হ্যাঁ, এমনকি এমন সাইটগুলিতেও যে দাবি করে যে তারা তা নয়। সত্যিকারের সেখানে নেই এমন কোনও কিছুর জন্য আপনি চার্জ নিতে চান না। আসলে, আপনি এটি সম্পর্কে সাইটের মালিকের সাথে কথা বলতে চাইতে পারেন। সম্ভাবনাগুলি হ'ল তারা কেবল গ্রাহকদের সাথে বোকা বানানোর জন্য পোশাক এবং প্রপস ব্যবহার করছে।

এর পরে, আপনাকে নিশ্চিত করা দরকার যে সবকিছু বৈধ। এর অর্থ কেবল ভিডিওটি নয়, এটি ডাউনলোড করাও। এই সাইটগুলির অনেকগুলিই মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে ভিত্তিক, তাই এই বিষয়গুলি সম্পর্কে আইন সম্পর্কে সচেতন হন। আপনার অজান্তেই কাউকে কখনও আপনার ক্রেডিট কার্ড নম্বর, বা আপনার সামাজিক সুরক্ষা নম্বর দেবেন না। আপনি কাউকে এমন কিছু দিচ্ছেন না যা আপনার বিরুদ্ধে ব্যবহার করা যেতে পারে তা নিশ্চিত করতে আপনার সাধারণ জ্ঞানটি ব্যবহার করুন।

অবশেষে, আপনি যদি কোনও পর্ন সিনেমা দেখছেন তবে মনে রাখবেন যে আপনি কী দেখছেন তা সর্বদা আপনার জানা উচিত। আপনি একেবারে পছন্দসই কিছু খুঁজে পাওয়ার চেয়ে খারাপ আর কিছুই নেই, কেবল এমন কোনও কিছু দেখার শেষ অবধি যা পরবর্তীতে আপনি খুব বিরক্তিকর বলে মনে করবেন। এমনকি আপনি যদি দৃশ্যটি বা কী ঘটছে সম্পর্কে নিশ্চিত না হন তবে ঘরটি ছেড়ে যান। আপনি এটি করার সময় নিশ্চিত হয়ে নিন যে আপনি আগ্রহী হতে পারে এমন অন্যান্য প্রাপ্তবয়স্ক ভিডিওগুলি পরীক্ষা করে দেখছেন। আপনি এটি সম্পর্কে চিন্তাভাবনা করার সময়, আপনি নিজের শয়নকক্ষে একটি নতুন শুরু করতেও চাইতে পারেন।

বেশিরভাগ ক্ষেত্রে, এই বন্ধন অশ্লীল টিপস যে কোনও জায়গায় যেখানেই সম্ভবত তারা ধরা পড়তে পারে এড়াতে সহায়তা করবে। তবে, আপনি যদি জনসমক্ষে লাল হাতে ধরা পড়ে থাকেন তবে সাধারণত আপনি খুব কমই করতে পারেন। অবশ্যই আপনি কী করছেন সে সম্পর্কে মিথ্যা বলতে পারেন। তবে টেপ বা অন্য কারও সাথে দরজার পিছনে ধরা পড়লে সাধারণত পুলিশ জড়িত হয়ে যায়। মনে রাখবেন যে আপনি যদি পাবলিক ওয়াচিংয়ে ধরা পড়ে তবে আপনি সম্ভবত কিছুটা সময় কারাগারে কাটাতে পারবেন, পাশাপাশি জরিমানাও দিতে হবে। এটা করবেন না!