ব্ল্যাক পর্ন তারকারা

ব্ল্যাক পর্ন তারকারা

কোনও সন্দেহ নেই যে কৃষ্ণ সম্প্রদায়টি সর্বদা শিল্পের নিয়ন্ত্রণে ছিল এবং বিগত কয়েক বছরে এটি সাদা পর্নোগ্রাফি শিল্পের দ্বারা দখল করা হয়েছিল। ইন্টারনেট বিশ্বের চেহারা বদলে দিয়েছে এবং কালো সম্প্রদায় নিজের এবং তাদের পণ্য ও পরিষেবাদির বিজ্ঞাপন দেওয়ার উপায় হিসাবে ব্যবহার করেছে। দুর্ভাগ্যক্রমে, সেখানে যারা আছেন তারা খারাপ উদ্দেশ্যে ইন্টারনেট ব্যবহার করেন। যারা স্বল্প traditionalতিহ্যবাহী বিন্যাসে উপভোগ করতে চান তাদের শিকার করে এবং ইন্টারনেটে তারা তাদের শিকার করে। ধন্যবাদ, বিশ্বব্যাপী ওয়েবের বিপদ থেকে নিজেকে রক্ষা করার উপায় রয়েছে।

এওএল এবং ইয়াহু এর মতো ওয়েবসাইটগুলি এমন কিছু ওয়েবসাইটকে কালো পর্ন তালিকাভুক্ত করেছে যা তারা আপত্তিজনক বলে মনে করে। এর অর্থ হল আপনার তালিকার সন্ধানের প্রথম সাইটটি কালো পর্ন তালিকাভুক্ত হবে। আসলে, অনেক সময় আপনি যখন সার্চ ইঞ্জিনগুলিতে যেমন এওএল বা ইয়াহুতে কোনও টাইপ করেন! এবং আপনি এন্টার টিপুন, আপনাকে এই কালো পর্ন তালিকাভুক্ত ওয়েবসাইটগুলিতে পরিচালিত করা হবে।

এমন অনেকগুলি উদাহরণ রয়েছে যেখানে সত্যিকারের স্টুটাররা ছিল যারা কালো পর্ন চলচ্চিত্র তৈরি করেছিল। দরিদ্র ব্যাকরণযুক্ত লোকদের সিনেমা বানাতে এটি একটি প্রসারিত মনে হতে পারে, তবে এটি উপলব্ধি করা গুরুত্বপূর্ণ যে অনেক কৃষ্ণাঙ্গ মানুষ ইংরেজি ভাষাটিকে ক্রাচ হিসাবে ব্যবহার করে। সঠিক বাক্য কাঠামো নিয়ে তাদের কথা বলতে খুব কষ্ট হয়। অতএব এটি উপলব্ধি করা গুরুত্বপূর্ণ যে আপনি কালো পর্ন দেখার সময় আপনি এই লোকগুলির দিকে তাকাচ্ছেন না, পরিবর্তে ভিডিওর সামগ্রীতে।

ইন্টারনেট এমন চিত্র সহ লোড হয় যা অনেক প্রতিবন্ধী ব্যক্তি আপত্তিজনক বলে মনে করে। ফলস্বরূপ, আপনি যখন আবলুস মহিলাদের চিত্রগুলি দেখেন, আপনি কেবল নিতম্বের শট বা যৌন ক্রিয়াকলাপগুলির শিকার হচ্ছেন না যা বিভ্রান্তির কারণ হতে পারে। আপনি নিজেকে বর্ণবাদ সম্পর্কেও বশীভূত করছেন যা প্রায়শই কালো মহিলাদের সম্পর্কে চিত্তাকর্ষক ধারণার সাথে থাকে। এই ধারণাগুলির অনেকগুলি রসিকতা এবং লকার রুমে কথোপকথনের মাধ্যমে প্রেরণ করা হয়। ফলস্বরূপ, আপনি যখন কালো পর্ন তারার দিকে তাকান, তখন আপনাকে অপ্রত্যক্ষভাবে কালো পুরুষদের সম্পর্কে সাদা পুরুষদের ধারণার শিকার হতে হবে।

এটি কোন ধরণের বার্তা পাঠায়? অনেকের ধারণা, কালো মহিলারা যদি পর্নোতে জড়িত থাকে তবে তাদের অবশ্যই একরকম যৌন থ্রিলের সন্ধান করা উচিত। এই কেবল সত্য নয়। যদি কিছু হয় তবে কালো মহিলারা একই কারণে পর্নোগ্রাফিতে অংশ নিতে বেছে নিয়েছেন যেহেতু বেশিরভাগ মহিলারা যৌন শিল্পে থাকতে পছন্দ করেন। তারা অশ্লীল শিল্পে থাকার সাথে সম্পর্কিত এমন আর্থিক মূল্য কামনা করে।

কৃষ্ণ মহিলারা কালো পর্নো শিল্পে কেন বেছে নেওয়ার কারণ হ'ল কৃষ্ণ পুরুষরা তাদের প্রতি আকৃষ্ট হয় না। ফলস্বরূপ, কৃষ্ণাঙ্গ পুরুষদের কাছে আরও আকর্ষণীয় হয়ে উঠতে শিল্পের মহিলাদের তাদের দক্ষতা অর্জন করতে হবে। এই বলে, আপনি পর্দার প্রতিটি মহিলা একই শারীরিক চেহারা বলে ধরে নিয়ে কালো পর্ন তারকাদের দেখা থেকে কিছু রহস্যকে সরিয়ে নিতে পারেন।

এছাড়াও, কালো পুরুষরা কালো পর্ন তারকাদের সন্ধানের অন্যতম প্রধান কারণ হ'ল তারা একরকম বিদেশি বিনোদন খুঁজছেন। কৃষ্ণাঙ্গ পুরুষদের বেশিরভাগই কালো পর্নোগ্রাফি কখনই দেখতে পাবেন না কারণ তারা মনে করেন যে এটি হতাশ। সত্যটি হ'ল কৃষ্ণাঙ্গ পুরুষরা যেমন সাদা মহিলাদের দেখার ক্ষেত্রে যেমন আগ্রহী তেমনি সাদা পুরুষদের দেখার আগ্রহী। পার্থক্যটি হ'ল পর্দার মহিলারা শারীরিকভাবে কী অর্জন করছে তা নিয়ে তারা বেশি উদ্বিগ্ন।

কালো পর্ন তারকাদের পিছনে মনোবিজ্ঞান বিশ্লেষণ করে, আমরা নিজেই কৃষ্ণাঙ্গ সম্প্রদায় সম্পর্কে অনেক কিছু শিখতে পারি। কৃষ্ণাঙ্গ পুরুষরা মনে করেন যে সমাজ এমন একটি চিত্র তৈরি করেছে যা সাদা পুরুষরা কেবল তাদের ধনের কারণে অ্যাক্সেস করতে সক্ষম। তবে নিনা ডবরেভের মতো কালো পর্ন তারকারা সেই দেয়ালটি ভেঙে দিচ্ছেন। তিনি তার অন্ধকার দিকটি দেখিয়ে এবং কালো পুরুষদের আরও গা dark় দিকগুলি আলিঙ্গন করে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। যদিও কিছু লোকের পক্ষে এটি গ্রহণ করা কঠিন হতে পারে, তবে সেখানে অনেকগুলি রয়েছে যারা এটি একটি স্বাধীন অভিজ্ঞতা বলে মনে করেন।